‘সুস্থ বিনোদন আগামী প্রজন্মের মেধা বিকাশের মাইলফলক’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১০:৩৮ এএম, ২৭ সেপ্টেম্বর ২০২৩

সুস্থ বিনোদন আগামী প্রজন্মের মেধা বিকাশের মাইলফলক। এজন্য শিল্প ও বাণিজ্য মেলার প্রয়োজনীয়তা অপরিসীম। এই বাণিজ্য মেলা থেকে শিক্ষা নিয়ে আগামী প্রজন্মকে আলোকিত করতে হবে বলেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৫টায় লালমনিরহাট চেম্বার অব কমার্সের আয়োজনে জেলা কালেক্টরেট মাঠে অনুষ্ঠিত মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: যক্ষ্মা নিয়ন্ত্রণে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে

মেলার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বলেন, এই মেলা সম্পূর্ণ বিনোদন এবং শিল্প বিকাশের জন্য। মেলায় কোনো ধরনের অশ্লীল নৃত্য বা কোনো ধরনের জুয়া চলবে না।

এছাড়া লালমনিরহাট চেম্বার অব কমার্সের সভাপতি শেখ আব্দুল হামিদ বাবুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোড়ল হুমায়ুন কবীর, সহ সভাপতি শাহ আলমসহ চেম্বার পরিচালকরা। আলোচনা সভায় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

রবিউল হাসান/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।