স্কুল ছাত্রীকে ইভটিজিং, যুবকের ৬ মাসের জেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ০২ অক্টোবর ২০২৩

খাগড়াছড়িতে ইভটিজিংয়ের দায়ে মো. নিজাম উদ্দিন (৩৫) নামে এক যুবককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২ অক্টোবর) সকালে মাটিরাঙ্গা উপজেলার বাবুপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তী এ আদেশ দেন। মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, বখাটে মো. নিজাম উদ্দিনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মো. নিজাম উদ্দিন মাটিরাঙ্গা পৌরসভার ২নম্বর ওয়ার্ডের নবীনগর এলাকার বাসিন্দা মো. গেদু মিয়ার ছেলে। তিনি পেশায় ইটবাহী ট্রাকের শ্রমিক।

আরও পড়ুন: পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন, গৃহবধূর ৭ বছরের কারাদণ্ড

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাবুপাড়া সড়কে এক শিক্ষার্থীর পথ আটকিয়ে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতে থাকেন মো. নিজাম উদ্দিন। এসময় ওই শিক্ষার্থীর চিৎকারে স্থানীয়রা আসলে তাদের সঙ্গেও খারাপ ব্যবহার করেন তিনি। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে।

তখনই নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তী সেখানে গিয়ে তাকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন।

তিনি বলেন, মো. নিজাম উদ্দিন বিদ্যালয়গামী শিক্ষার্থীদের দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল বলে স্বীকার করেছেন। শিক্ষার্থীকে উত্ত্যক্তকারীদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না।

মুজিবুর রহমান ভুইয়া/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।