সিরাজগঞ্জে স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপ, স্বামীর আমৃত্যু কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ১৭ অক্টোবর ২০২৩

সিরাজগঞ্জের বেলকুচিতে স্ত্রীকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় সাইফুল ইসলামের (৩৫) আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে এক লাখ টাকা অর্থদণ্ডও দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত দায়রা জজ (২ আদালত) আদালতের বিচারক আবুল বাশার মিঞা এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত সাইফুল ইসলাম বেলকুচি উপজেলার বানিয়াগাঁতী গ্রামের আবুল শেখের ছেলে।

সিরাজগঞ্জ অতিরিক্ত দায়রা জজ আদালতের সহকারী কৌঁসুলি (এপিপি) জেবুন্নেছা (জেবা রহমান) এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জাগো নিউজকে জানান, ২০১৪ সালে বেলকুচি উপজেলার বানিয়াগাঁতী গ্রামের সাইফুল ইসলামের সঙ্গে বিয়ে হয় পাশের শোলাকুড়া গ্রামের সালমা খাতুনের। বিয়ের পর পারিবারিক বিষয় নিয়ে প্রায় তাদের কলহ হতো। এক পর্যায়ে ২০১৬ সালের ১৬ নভেম্বর রাতে সালমা খাবার খেয়ে ঘুমিয়ে পড়লে সাইফুল তার মুখে অ্যাসিড দিয়ে মুখসহ বুকের কিছু অংশ ঝলসে দেয়। এসময় তার চিৎকারে বাড়ির আশপাশের লোকজন এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সালমার বাবা ছোলেমান ফকির বাদী হয়ে বেলকুচি থানায় মামলা করেন। মামলার দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেন।

এম এ মালেক/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।