স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের পর ভিডিও ধারণ, গ্রেফতার ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ০১ নভেম্বর ২০২৩

নওগাঁয় দশম শ্রেণির এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় মনোয়ার (৩৪) নামে এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বুধবার (১ নভেম্বর) ভোরে জেলার মহাদেবপুর উপজেলার শালবাড়ী দেওয়ানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মনোয়ার হোসেন হাঁপানিয়া ইউনিয়নের মোহনপুর এলাকার মো. সামাদের ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কোম্পানি কমান্ডার শেখ সাদিক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ভিক্ষুককে সংঘবদ্ধ ধর্ষণ, আরও ১ আসামি গ্রেফতার

তিনি বলেন, ৩০ সেপ্টেম্বর ওই শিক্ষার্থীকে ব্যাটারিচালিত অটোরিকশাচালক সুজন অপহরণ করে গ্রেফতার মনোয়ারের ভাড়া বাড়িতে নিয়ে যায়। পরে তাকে বিভিন্নভাবে ভয় দেখিয়ে শারীরিক সম্পর্কের চেষ্টা করে। পরে ওই ছাত্রী রাজি না হলে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে এ ঘটনা কাউকে বললে ভিডিও ইন্টারনেটে ছেড়ে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় আসামিরা।

তিনি আরও বলেন, এ ঘটনার পর ওই শিক্ষার্থীর বাবা নওগাঁ সদর মডেল থানায় গণধর্ষণের মামলা করলে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। পরে বুধবার ভোরে তথ্য প্রযুক্তির সহায়তায় মহাদেবপুর উপজেলার শালবাড়ী দেওয়ানপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আসামির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে নওগাঁ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।