দেশে ফিরল কাতারে নিহত যুবকের মরদেহ, দাফন সম্পন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৪০ এএম, ১১ নভেম্বর ২০২৩

কাতারে অগ্নিকাণ্ডে নিহত মীর হোসেন ফরহাদের (৩৮) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যা ৮টার দিকে ফেনীর দাগনভূঞা উপজেলার সোনাপুর ঈদগাহ ময়দানে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজা পূর্ব বক্তব্য রাখেন, ফরহাদের মেজো ভাই আনোয়ার হোসেন, জায়লস্কর ইউনিয়নের মেম্বার মো. নজরুল ইসলাম প্রমুখ।

এরআগে বিকেলে তার মরদেহ বাড়িতে এসে পৌঁছালে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়। বাড়িতে চলছে শোকের মাতম। স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারী হয়ে উঠেছে।

jagonews24

গত রোববার রাতে কাতারের দোহার ফিরোজ আবদুল আজিজ এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সময় একটি ভবনে কাজ করছিলেন ছয় শ্রমিক। আগুনে পুড়ে মারা যান তারা। তাদের চারজন বাংলাদেশি। বাংলাদেশি চার শ্রমিকের মধ্যে ফরহাদসহ দুজন ফেনীর বাসিন্দা। আরেকজনের নাম মাহফুজুর রহমান। তিনি ফেনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বারাহিপুর এলাকার মো. মাঈন উদ্দিন ভূঞা মানু মিয়ার ছেলে।

জায়লস্কর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন জানান, কাতারের দোহায় গাড়ির গ্যারেজে আগুনে নিহত মীর হোসেনের মরদেহ দেশে আসলে রাতে দাফন করা হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।