শেরপুর-৩ আসন থেকে বাদ ফজলুল হক, পেলেন উপজেলা চেয়ারম্যান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২৬ নভেম্বর ২০২৩
আতিউর রহমান আতিক, বেগম মতিয়া চৌধুরী, এডিএম শহিদুল ও এ কে এম ফজলুল হক চান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সীমান্তবর্তী জেলা শেরপুরের তিনটি আসনের দুটিতে পুরাতনরাই নৌকায় থাকছেন। বাকি একটি আসনে পরিবর্তন আনা হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তালিকা ঘোষণা করেন।

শেরপুর-১ (সদর) আসনে পাঁচবারের সংসদ সদস্য ও সরকার দলীয় হুইপ জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিক, শেরপুর-২ (নকলা ও নালিতাবাড়ী) আসনে পাঁচবারের সংসদ সদস্য সাবেক কৃষিমন্ত্রী ও বর্তমান সংসদ উপনেতা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এবং শেরপুর-৩ (শ্রীবরদী ও ঝিনাইগাতি) আসেন শ্রীবরদী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডিএম শহিদুল ইসলামকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

আসন্ন এ নির্বাচনকে ঘিরে শেরপুর-১ আসনে ৯ জন, শেরপুর-২ আসনে ৯ জন এবং শেরপুর-৩ আসনে ২০ জন মনোনয়ন প্রত্যাশী ছিলেন। এরমধ্যে শেরপুর-১ ও শেরপুর-২ আসনে দলীয় মনোনয়ন অপরিবর্তিত রয়ে গেলো। তবে জনবচ্ছিন্নতা ও কাঙ্ক্ষিত সেবা দিতে না পারাসহ বিভিন্ন অভিযোগে শেরপুর-৩ আসন থেকে বাদ পড়েছেন তিনবারের সংসদ সদস্য প্রকৌশলী এ কে এম ফজলুল হক চান।

ইমরান হাসান রাব্বী/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।