মিছিল থেকে নওগাঁ বিএনপির সদস্য সচিব গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ২৭ নভেম্বর ২০২৩

নওগাঁ শহরে অবরোধের সমর্থনে বের করা মিছিল থেকে জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ নভেম্বর) দুপুর ২টার দিকে শহরের লিটল ব্রিজের মোড় থেকে নাশকতার মামলায় তাকে গ্রেফতার করা হয়।

নওগাঁ জেলা বিএনপির কিছু নেতাকর্মীর কাছ থেকে জানা যায়, জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম (টুকু) ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলুর নেতৃত্বে অবরোধের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা শহরের ব্রিজের মোড় থেকে একটি মিছিল বের করেন। মিছিলটি ব্রিজের মোড় এলাকায় আসমান বিগ বাজার মার্কেটের কাছে পৌঁছালে পুলিশ মিছিল থেকে বায়েজিদ হোসেনকে গ্রেফতার করে নিয়ে যায়।

নওগাঁ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু বলেন, গত ২৯ অক্টোবর বায়েজিদ হোসেন, জেলার নেতাকর্মীসহ আমি ঢাকায় অবস্থান করছিলাম। কিন্তু ওই মামলায় তার নাম উল্লেখ করে মামলা করা হয়েছে এবং আজকে সেই ভুয়া মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। এ ধরনের মিথ্যা ও গায়েবী মামলায় গত এক মাসে শুধু নওগাঁ সদর উপজেলা থেকেই বিএনপির ১২৫ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুরো জেলায় এই সময়ের মধ্যে বিএনপির প্রায় ৬ শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, গত ২৯ অক্টোবর শহরের তাজের মোড় এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনায় করা মামলায় বায়েজিদ হোসেন এজহারভুক্ত আসামি। এত দিন তিনি পলাতক ছিলেন। আজ দুপুরে পুলিশ তার অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে শহরের ব্রিজের মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।