রাজবাড়ীতে মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূল বিএনপিসহ ৩ প্রার্থী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ) আসনের নির্বাচনে তৃণমূল বিএনপিসহ ৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) বিকেল পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু কায়সার খানের কাছে প্রার্থীরা এ মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীরা হলেন, তৃণমূল বিএনপির সুলতান মাহমুদ, স্বতন্ত্র প্রার্থী স্বপন কুমার সরকার ও আব্দুল মান্নান মুসল্লী।

jagonews24

আগামীকাল মনোনয়নপত্র জমাদানের শেষদিনে রাজবাড়ী-১ ও রাজবাড়ী-২ সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনিত প্রার্থীসহ একাধিক প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেবেন।

মনোনয়নপত্র জমা দিয়ে সুলতান মাহমুদ নিজেকে তৃণমূল বিএনপির প্রার্থী দাবি করে বলেন, আগামী নির্বাচনে তিনি রাজবাড়ী-১ আসনের প্রার্থী। সবার দোয়া ও ভালোবাসায় তিনি বিজয়ী হলে রাজবাড়ীবাসীর জন্য কিছু একটা করবেন। এছাড়া আদমজী জুট মিলের মতো বড় ধরনের মিল রাজবাড়ীতে করতে চান তিনি।

স্বতন্ত্র প্রার্থী স্বপন কুমার সরকার বলেন, তিনি কোনো দলের প্রার্থী না। আশা করছেন এবার মানুষ দীর্ঘ ১৫ বছরের ভোট না দেওয়ার আকাঙ্ক্ষা পূরোণ করে তাকে বিজয়ী করবেন এবং ভোটের পরিবেশও ভালো থাকবে।

রুবেলুর রহমান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।