নৌকার মনোনয়ন নিয়েই বিএনপি থেকে পদত্যাগ করলেন শাহজাহান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ৩০ নভেম্বর ২০২৩

আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিএনপির ভাইস চেয়ারম্যানসহ দলীয় সব পদ থেকে পদত্যাগ করেছেন সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম। তিনি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে শাহজাহান ওমর নিজেই বিষয়টি জানান। এরআগে অনলাইনে মনোনয়নপত্র জমা দেন তিনি।

ঝালকাঠি-১ আসনে বিএনপি নেতা শাহজাহান ওমরকে মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

নৌকার মনোনয়ন নিয়েই বিএনপি থেকে পদত্যাগ করলেন শাহজাহান

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বাসে আগুন দেওয়ার অভিযোগে রাজধানীর নিউমার্কেট থানায় করা একটি মামলায় জামিন পান শাহজাহান ওমর। পরে সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি পান তিনি।

গত ৪ নভেম্বর রাজধানীর একটি বাসা থেকে সাবেক আইন প্রতিমন্ত্রী শাহজাহান ওমরকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরদিন তাকে চার দিনের রিমান্ডে পাঠান আদালত। এরপর ৯ নভেম্বর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়।

আতিকুর রহমান আতিক/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।