গাজীপুরে জামায়াত নেতাকে তুলে নেওয়ার অভিযোগ, বিএনপি নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১০:২০ এএম, ০১ ডিসেম্বর ২০২৩
জামায়াত নেতা খায়রুল হাসান ও বিএনপি নেতা জাভেদ আহমেদ সুমন

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মো. খায়রুল হাসানকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। অপরদিকে একই দিন টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাভেদ আহমেদ সুমনকে গ্রেফতার করেছে পুলিশ।

গাজীপুর মহানগর জামায়াতের আমির অধ্যাপক মো. জামাল উদ্দিন বলেন, খায়রুল হাসানকে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুর মহানগরীর ডুয়েট এলাকার একটি দোকান থেকে ডিবি পরিচয়ে আটক করে নিয়ে যায়। এরপর থেকে এখনো তার সন্ধান মিলছে না।

তার দাবি, নির্বাচনী তফসিল ঘোষণার পর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্বাচন কমিশনের অধীনে থাকার কথা। তাহলে এ আটক কারা করছে। নির্বাচন কমিশন নাকি আওয়ামী সরকার। তফসিল ঘোষণার পর আটকের বিষয়টি নির্বাচন কমিশনকে পরিষ্কার করতে হবে। অবিলম্বে আটকদের নিঃশর্ত মুক্তি চাই।

টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি গ্রেফতার

এদিকে নগরীর টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি সরকার জাভেদ আহমেদ সুমনকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গ্রেফতার করেছে পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বিএনপি নেতা জাভেদকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার জাভেদ আহমেদ সুমন টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি। তিনি অগ্নিসংযোগ ও মহাসড়কে নাশকতার অভিযোগে দায়ের করা মামলার আসামি। তাকে আজ শুক্রবার আদালতে পাঠানো হবে।

আমিনুল ইসলাম/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।