সড়কে পা ভেঙে পঙ্গু কালামের পাশে ‘পায়রা'

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৩:২১ এএম, ০২ ডিসেম্বর ২০২৩

আবুল কালাম আজাদ নামে এক ব্যক্তি তিন বছর আগে সড়ক দুর্ঘটনায় পঙ্গুত্ববরণ করেন। তার পা ভেঙে বাঁকা হয়ে যায়। সেই থেকে চলাফেরা করতে পারেন না। এবার সেই অসহায় মানুষটির পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘পায়রা ইয়ুথ সোসাইটি’।

শুক্রবার (১ ডিসেম্বর) বিকেলে সংগঠনের পক্ষ থেকে তাকে একটি নতুন হুইল চেয়ার দেওয়া হয়েছে।

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠান নগরের বাসিন্দা আবুল কালাম। দুর্ঘটনায় পা ভাঙার পর অভাবের সংসারে নেমে আসে ঘোর অন্ধকার। উপার্জন না থাকায় একেবারে নিঃস্ব হয়ে পড়ে পরিবারটি। অভাবের সংসারে একটি হুইল চেয়ার কেনার সাধ্যও ছিল না।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের দাতা সদস্য মোহাম্মদ আলাউদ্দিন কোম্পানি, বিশিষ্ট ব্যবসায়ী ও কন্টেন্ট ক্রিয়েটর সাব্বির আহম্মেদ, ছাগলনাইয়া ব্লাড ডেনেট ক্লাবের সভাপতি জিয়াউর বাবলু।

আরও উপস্থিত ছিলেন পায়রা ইয়ুথ সোসাইটির চেয়ারম্যান ফয়সল ভূঁইয়া, সোসাইটির নির্বাহী পরিচালক আবু সাঈদ মোহাম্মদ সায়েম, পরিচালক (অর্থ) জিয়াউল হক মিলন, পরিচালক (ট্রেনিং ও কর্মসংস্থান) রাকিবুল হাসান রিকু, পরিচালক দপ্তর কাজী আশরাফ নিপুন ও ব্যবসায়ী রিয়াজ প্রমুখ।

আবদুল্লাহ আল-মামুন/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।