ফেনীতে ১৫ গাড়ি ভাঙচুর, আটক ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩

ফেনীতে অবরোধের সমর্থনে অন্তত ১৫টি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় সালমান ফারসি নামে এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে শহরের ইসলামপুর রোডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে ফেনীর ইসলামপুর রোডে ১৫টি গাড়ি ভাঙচুর করে পিকেটাররা। এসব গাড়ি ফেনী বড় বাজারের লোড-আনলোডের কাজে ব্যবহার হয়। ঘটনায় কয়েকজন আহত হন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছার পর অবরোধকারীরা পালিয়ে যায়। তবে এসময় একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। একই সঙ্গে আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আরও পড়ুন: ফেনীতে নাশকতার চেষ্টাকালে গ্রেফতার ২

ক্ষতিগ্রস্ত গাড়িচালক ইসমাইল হোসেন বলেন, সড়কে গাড়ি বের করে প্রতিনিয়ত আতঙ্কে থাকতে হয়। কখন ইটপাটকেল এসে পড়ে, আর কখন অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আশঙ্কা আজ বাস্তবে পরিণত হলো।

Detention

আরেক ক্ষতিগ্রস্ত ট্রাকচালক আবু শাহীন বলেন, অবরোধে গাড়ি বের করা ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। আজ গাড়ি নিয়ে বের হয়েই আক্রমণের শিকার হতে হলো। এ ক্ষতি কীভাবে পূরণ করবো? আমরা পরিবার-পরিজন নিয়ে কীভাবে দিনাতিপাত করবো জানি না।

ফেনী জেলা পরিবহন মালিক গ্রুপের সহ-সভাপতি জাফর উদ্দিন বলেন, শুধু নাশকতাকারীরা নয়, এ সুযোগে সক্রিয় হয়ে উঠেছে বিভিন্ন চোর-ডাকাত ও ছিনতাইকারী চক্র। ১৫টি গাড়ি ভাঙচুরের ঘটনা অত্যন্ত দুঃখজনক। যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের তালিকা তৈরি করে আমরা প্রধানমন্ত্রীর দপ্তরে পাঠাবো। সহায়তা এলে ক্ষতিগ্রস্তদের কাছে পৌঁছে দেওয়া হবে।

আরও পড়ুন: নাশকতার মামলায় জামায়াত নেতা গ্রেফতার

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, চালকরা তাদের গাড়ি নিয়ে চলে গেছেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত।

আবদুল্লাহ আল-মামুন/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।