ট্রেনের নিচে বাছুর পড়ে ফাটলো এয়ার পাইপ, ছেড়ে গেলো ৩ ঘণ্টা পর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:২৬ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

নওগাঁর রানীনগরে লালমনি এক্সপ্রেস ট্রেনের নিচে গরুর বাছুর পড়ে ভেঙেছে এয়ার পাইপ। ক্ষতিগ্রস্ত এয়ার পাইপটি মেরামত হলে সাড়ে তিন ঘণ্টা পর ছেড়ে যায় ট্রেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ৭ টা ১২মিনিটে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে রানীনগর স্টেশন ছেড়ে যায়।

জানা যয়, বিকেল সাড়ে ৩ টার দিকে ট্রেনটি রানীনগর স্টেশন অতিক্রম করছিল। এ সময় একটি গরুর বাছুর রেললাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে বাছুরটি মারা যায়। তবে বাছুরের কারণে ট্রেনের এয়ার পাইপটি ভেঙে যায়। ফলে আটকে যায় ট্রেনটি।

রানীনগর স্টেশনের মাস্টার আব্দুল খালেক বলেন, লালমনি এক্সপ্রেস ট্রেনটি বিকেল সাড়ে ৩টার দিকে রানীনগর স্টেশন অতিক্রম করছিল। এ সময় একটি বাছুর ট্রেনের নিচে চাপা পড়ে। মিটার গেজ একটু নিচু হওয়ায় বাছুরটি এয়ার পাইপের সঙ্গে ধাক্কা খায়। সঙ্গে সঙ্গে এয়ার পাইপটি ভেঙে যায়। এতে ট্রেনটি স্টেশনের রেলগেট এলাকায় আটকা পড়ে।

স্টেশন মাস্টার আরও বলেন, পরে সান্তাহার ক্যারেজ ডিপার্টমেন্টের লোকজন এসে এয়ার পাইপটি মেরামত করে। এরপর রাত ৭ টা ১২মিনিটে স্টেশন থেকে ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।