নিজাম হাজারী

বিএনপি আগুন সন্ত্রাস করলে ঘর থেকে ধরে এনে পুলিশে দেবো

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

বিএনপির সন্ত্রাসীরা গাড়িতে আগুন দিলে, ভাঙচুর করলে ঘর থেকে ধরে এনে পুলিশের হাতে তুলে দেবেন বলে জানিয়েছেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী নিজাম উদ্দিন হাজারী।

তিনি বলেন, এক মাস ঘরে বসে না থেকে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার জন্য ভোট চাইতে হবে। ৮০ শতাংশ ভোটগ্রহণ নিশ্চিত করতে হবে। ফেনীতে আন্দোলনের নামে কাউকে বিশৃঙ্খলা করতে দেওয়া হবে না। ফেনী শহরের রামপুর এলাকায় জনগণের জানমালের নিরাপত্তায় আওয়ামী লীগ ও যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা পাহারায় থাকবে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে ফেনী পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে নিজাম হাজারী এসব কথা বলেন।

ফেনী পৌরশহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমেদ।

বিএনপি আগুন সন্ত্রাস করলে ঘর থেকে ধরে এনে পুলিশে দেবো

নিজাম হাজারী বলেন, কোনো প্রার্থীর সঙ্গে খারাপ আচরণ করা যাবে না। কোনো প্রার্থীকে দুর্বল ভাবার কারণ নেই। যোগ্যতাসম্পন্ন বলেই তারা প্রার্থী হয়েছেন। তারা এলাকায় ভোট চাইতে গেলে সালাম বিনিময় করেন। এখন থেকে পৌরসভার ২৯টি কেন্দ্রভিত্তিক কার্যক্রম হবে। কোনো মান-অভিমান নয়, সবাইকে নিয়ে ১৬ ডিসেম্বরের মধ্যে কেন্দ্র কমিটি ও ২৫ ডিসেম্বরের মধ্যে একাধিক পোলিং এজেন্ট তালিকা করতে হবে।

ফেনী পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবীর শামীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর পরিচালনায় সভায় বক্তব্য দেন- ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রহমান, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন মুন্না, জেলা আওয়ামী লীগের নারী সম্পাদক সেলিনা চৌধুরী শেলি, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মঞ্জিলা আক্তার মিমি, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ।

এছাড়া আরও বক্তব্য দেন- পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঞা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল হাছনাত তুষার, ৭ নম্বর ওয়ার্ড নারী আওয়ামী লীগের সভাপতি সাহিদা আক্তার মিনা।

আবদুল্লাহ আল-মামুন/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।