পাটমন্ত্রী

নির্বাচনে তৃণমূল বিএনপির অংশগ্রহণ আমাদের জন্য সম্মান বয়ে আনবে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৯ ডিসেম্বর ২০২৩

পাটমন্ত্রী ও নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজী বলেছেন, তৃণমূল বিএনপি একটি রাজনৈতিক দল। সে দলের মহাসচিব (তৈমূর আলম খন্দকার) আমাদের এখানে প্রার্থী হয়েছেন। এটা আমাদের জন্য সম্মান বয়ে আনবে। আমরা চাই তিনি ভালোভাবে নির্বাচন করুক। এখানে প্রতিনিধিত্বমূলক নির্বাচন হচ্ছে আমরা এটাকে স্বাগত জানাই।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রুপগঞ্জ বরপা এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন। এদিন তিনি রূপগঞ্জের বিভিন্ন এলাকায় প্রচারণা চালান।

গোলাম দস্তগীর গাজী বলেন, আমি জনসাধারণের পরিপূর্ণ ভালোবাসা পেয়েছি। গত ১৫ বছর নয় আমি এর আগে থেকে এখানে ছিলাম। ২০০৫ সাল থেকেই আমি জনগণের সঙ্গে আছি। এখানকার অনেক ঘটনায় জনগণ আমাকে চিনে। তাদের প্রচুর ভালোবাসা পেয়েছি। ১৫টি বছর মানুষের বাড়ি বাড়ি গিয়েছি। রুপগঞ্জের এমন কোনো জয়গা নেই যেটা আমি চিনি না।

nara-(1).jpg

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আচরণবিধি লঙ্ঘন প্রসঙ্গে তিনি বলেন, আমরা নির্বাচন নিয়ে ব্যস্ত আছি। অভিযোগ করার সময়ই পাই না। আমাদের ১২৯ কেন্দ্রে প্রতিদিন মিছিল হচ্ছে। যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও আওয়ামী লীগ নৌকার পক্ষে মিছিল করছে।

নারায়ণগঞ্জে শেখ হাসিনার আগমন প্রসঙ্গে গোলাম দস্তগীর বলেন, আগামী ৪ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আসবেন। আওয়ামী লীগের নির্বাচনী সর্বশেষ সমাবেশ হবে নারায়ণগঞ্জে। আমরা নেতাকর্মীদের মিছিল নিয়ে সেখানে যাবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য শুনবো।

মোবাশ্বির শ্রাবণ/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।