তৃণমূল বিএনপি নির্বাচনে এসেছে, তাদের স্বাগতম: পাটমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ৩১ ডিসেম্বর ২০২৩

নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, তৃণমূল বিএনপি একটি রাজনৈতিক দল। তারা নির্বাচনে আসছে, আমরা তাদের স্বাগতম জানাই। তাদের নিজেদের মধ্যে কোনো বিরোধ থাকতে পারে। কিন্তু এলাকার মধ্যে (আমরা) কোনো বিরোধ করবো না। তারা আমাদের সঙ্গে নির্বাচন করুক। এটা আমরা চাই।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এদিন রূপগঞ্জের বিভিন্ন এলাকায় প্রচারণা চালান মন্ত্রী।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘প্রচার প্রচারণায় অনেক সাড়া পাচ্ছি। পুরো রূপগঞ্জে এত সাড়া পাচ্ছি যেখানেই যাই সেখানেই ব্যাপক জনসমাগম হচ্ছে। আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীরা আমাদের সঙ্গে রয়েছেন। সাধারণ জনগণ আমাদের সঙ্গে রয়েছেন। আমরা আমাদের কাজ চালিয়ে যাচ্ছি।

‘মানুষ উন্নয়ন দেখে ভোট দেবে’ মন্তব্য করে তিনি বলেন, ‘পুরো রূপগঞ্জে অনেক উন্নয়ন হয়েছে। বিভিন্ন অলিগলিতে উন্নয়ন ছড়িয়ে পড়েছে। এমন কোনো এলাকা নেই যেখানে উন্নয়ন হয়নি। এখনো অনেকগুলো মেগা প্রজেক্ট প্রকল্প চলমান। এখানে উন্নয়নের কোনো কমতি নেই।’

এসময় নির্বাচনে জয়ের ব্যাপারে নিজে শতভাগ আশাবাদী বলেও জানান পাটমন্ত্রী।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।