থানায় কোনো পক্ষপাতিত্ব থাকবে না: প্রাণিসম্পদমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ২৬ জানুয়ারি ২০২৪

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, থানায় কোনো পক্ষপাতিত্ব থাকবে না। কেউ যেন অন্যায়ভাবে হয়রানি না হয়।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়ায় নিজ বাসভবনে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন আব্দুর রহমান।

মন্ত্রী বলেন, এবার নির্বাচনে কেউ কেউ কালো টাকার পাহাড় দিয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিলেন। আপনারা নির্বাচনের আচরণবিধি মেনে ঠিকমত দায়িত্ব পালন করেছেন। মানুষ নির্ভিগ্নে ভোট দিতে পেরেছে। আমি মনোনয়ন পাওয়ার পর বিভিন্ন জায়গায় বলেছিলাম; আমি কোনো কেন্দ্র দখল করে বা কারচুপি করে নির্বাচিত হতে চাই না।

তিনি বলেন, সাধারণ মানুষ কেউ যেন থানায় গিয়ে ন্যায়বিচার থেকে বঞ্চিত না হন। মানুষ যাতে তাদের আইনগত অধিকার থেকে বঞ্চিত না হন সে বিষয়ে খেয়াল রাখতে নির্দেশনা দেন তিনি। মতবিনিময় সবাই উপস্থিত অন্যান্য দপ্তরের কর্মকর্তাদের উদ্দেশ্য তিনি একই কথা বলেন। এ সময় মন্ত্রীর এমন বক্তব্যকে স্বাগত জানান কর্মকর্তারা।

মতবিনিময় সভায় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মামনুন আহমেদ অনিক, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন ও বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদীসহ দুই উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এন কে বি নয়ন/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।