মেঘনা নদীর তীরে ৩৫ অবৈধ স্থাপনা উচ্ছেদ, আটক ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ৩১ জানুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা নদীর তীরে উচ্ছেদ অভিযান চালানোর সময় দুজনকে আটক করেছে করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা আক্তারের নেতৃত্বে এ অভিযান শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে।

jagonews24

এর আগে চর কিশোরগঞ্জ ফেরিঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানের সময় অবৈধ দখলদারদের বাধা ও হামলার সম্মুখীন হন ভ্রাম্যমাণ আদালত। পরে রেস্টুরেন্ট মালিক-শ্রমিক ও এলাকাবাসী উত্তেজিত হয়ে অভিযানে হামলা চালিয়ে একটি ভেকু ভাঙচুর করে। এসময় কিছুক্ষণ উত্তেজনা বিরাজ করে। পরে পুলিশ গিয়ে দুজনকে আটক করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

jagonews24

এসময় বিআইডব্লিউটিএর মেঘনাঘাট নদী বন্দরের উপ-পরিচালক শরীফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।

বিআইডব্লিউটিএর মেঘনা ঘাট নদী বন্দরের উপ-পরিচালক মো. শরিফুল ইসলাম জানান, হাইকোর্টের নির্দেশে এ উচ্ছেদ অভিযান চলমান থাকবে। নদীর চরকিশোরগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার পর্যন্ত প্রায় দুই কিলোমিটার এলাকা পর্যন্ত ১০০টি অবৈধ স্থাপনা চিহ্নিত করে এ উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।


রাশেদুল ইসলাম রাজু/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।