আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজে খাদ্যমেলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৪

নাটোরের চাঁদপুরে আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজে খাদ্যমেলা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) কলেজ প্রাঙ্গণে এ মেলার আয়োজন করা হয়।

খাদ্যমেলায় বিএসসি ইন নার্সিং দ্বিতীয় বর্ষ (শিক্ষাবর্ষ ২০২১-২২), ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি দ্বিতীয় বর্ষ এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি প্রথম বর্ষের (শিক্ষাবর্ষ ২০২২-২৩) শিক্ষার্থীরা অংশ নেন।

Natore-(3).jpg

বাহারি খাবারের আইটেম দিয়ে একেকটি স্টল সাজান শিক্ষার্থীরা। দৈনন্দিন খাদ্যাভাসে আমাদের কতটুকু খাবার প্রয়োজন, কোন খাদ্য উপাদানে কত কিলোক্যালরি শক্তি বিদ্যমান এবং সুষম খাদ্যের তালিকাসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন তারা। সবার জন্য উন্মুক্ত ছিল এ আয়োজন।

মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী। কলেজ অধ্যক্ষ ড. রেহেনা খাতুন, আমজাদ খান চৌধুরী মেমোরিয়াল হাসপাতালের চিফ অ্যাডমিন অফিসার, প্রাণ এগ্রো লিমিটেডের জেনারেল ম্যানেজারসহ আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজের শিক্ষক ও কর্মকর্তারা।

Natore-(3).jpg

স্বাস্থ্যখাতে রাজশাহী ও নাটোর এলাকায় অবদান রাখতে আমজাদ খান চৌধুরী নার্সিং কলেজ চালু করে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল। এ নার্সিং কলেজে রয়েছে নিজস্ব আধুনিকমানের হাসপাতালে হাতে-কলমে শেখার ব্যবস্থা, অত্যাধুনিক ল্যাব, সুবিশাল ক্যাম্পাস ও স্বল্প খরচে আবাসিক ব্যবস্থা।

বিএসসি ইন নার্সিং, ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে শিক্ষা কার্যক্রম চালু রয়েছে। এটি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত।

রেজাউল করিম রেজা/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।