কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কলাপাড়া (পটুয়াখালী)
প্রকাশিত: ০৮:৩২ এএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

পটুয়াখালীর কলাপাড়ায় লতাচাপলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার উদ্দিন মোল্লার ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ওই ইউপির আলীপুর বাজারের অগ্রণী ব্যাংক সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, হামলার পরপরই ঘটনাস্থলে লোকজন জড়ো হলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাকে ও তার সঙ্গে থাকা স্ত্রী মোসা. খাদিজা বেগমকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠান।

আহত আনসার উদ্দিন মোল্লার বড় ভাই বারেক মোল্লা বলেন, স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজ বাড়িতে প্রবেশের পথে ১০-১২ জনের একটি দুর্বৃত্তদল তাদের ওপর আক্রমণ করে। সঙ্গে থাকা তার স্ত্রীও হামলার স্বীকার হয়। আমার ভাইকে মেরে ফেলার পূর্বপরিকল্পনা রয়েছে, যেকারণে আমি তাকে বাহিরে চলাফেরার ব্যাপারে সতর্ক করে আসছিলাম। যারা এই হামলাটি করেছে তারা সন্ত্রাসী, সবাই দেখছে কারা হামলা করেছে। তবে তিনি হামলাকারী কারো নাম বলেননি।

হামলার শিকার চেয়ারম্যান বলেন, আমার ওপর অতর্কিত হামলা চালায় তারা, দুই পায়ের দেশীয় অস্ত্র দিয়ে কোপায় এবং হাত-পা হামার দিয়ে পিটিয়ে থেতলে দেয়। তাদের উদ্দেশ্য ছিল আমাকে মেরে ফেলার। আমার স্ত্রী সঙ্গে থাকায় মারতে পারেনি।

কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মুরশাদ সায়েম পুনম জানান, হাসপাতালে নিয়ে আসা রোগীর ডান পায়ের গোড়ালি ও বাম পায়ের হাঁটুর নিচে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে পাঠিয়েছি।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, চেয়ারম্যানের ওপর হামলা হয়েছে এমন সংবাদে আমরা সেখানে উপস্থিত হয়েছি। তাকে আপাতত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তদন্ত চলছে, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আসাদুজ্জামান মিরাজ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।