উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অবৈধ ক্লিনিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অনুমোদনবিহীন একটি ক্লিনিকে অভিযান চালিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। অভিযানে ক্লিনিক পরিচালনার নিবন্ধন না থাকায় ক্লিনিকটি বন্ধ করা হয়েছে। তবে ক্লিনিকের ডায়গনস্টিক বিভাগের কার্যক্রম চালু রাখার অনুমতি দিয়েছে স্বাস্থ্য বিভাগ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ১টা থেকে ঘণ্টাব্যাপী এ অভিযান পরিচালনা করেন চুয়াডাঙ্গার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আওলিয়ার রহমান।

jagonews24

জানা গেছে, উপজেলা শহরের ডক্টরস্ কেয়ার অ্যান্ড স্পেলাইজড হসপিটালটি পরিচালনা করতেন আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দীন আহমেদ। অভিযোগ পাওয়া যায়, স্বাস্থ্য কর্মকর্তা নিজেই অবৈধভাবে ক্লিনিক পরিচালনা করছেন। এরপর সেখানে অভিযান চালায় স্বাস্থ্য বিভাগ।

অভিযান শেষে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. আওলিয়ার রহমান বলেন, প্রতিষ্ঠানটিতে ডায়গনস্টিক সেন্টারের অনুমোদন রয়েছে। কিন্তু সেখানে ক্লিনিক বা অপারেশন থিয়েটারের নিবন্ধন না থাকলেও কার্যক্রম চালানো হচ্ছিল। অভিযানে সত্যতা পাওয়ার পর সেগুলো বন্ধ করা হয়েছে। বর্তমানে ওই ক্লিনিকে চিকিৎসাধীন রোগীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানন্তরের নির্দেশনা দেওয়া হয়েছে।

হুসাইন মালিক/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।