কুকুর বাঁচাতে গিয়ে প্রাণ গেলো যুবকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪
নিহত যুবক আলামিন

চুয়াডাঙ্গায় কুকুর বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আলামিন হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলামিন চুয়াডাঙ্গা পৌর এলাকার কলোনি পাড়ার আব্দুল হালিমের ছেলে। তিনি পেশায় সিগারেট কোম্পানির বিক্রয়কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে জাফরপুরে নিজ অফিসে যাচ্ছিলেন আলামিন হোসেন। পথে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে পৌঁছালে মোটরসাইকেলের সামনে একটি কুকুর চলে আসে। কুকুরটি বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ ঘটনায় তিনি গুরুতর জখম হন। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাপলা খাতুন বলেন, আমরা ওই রোগীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি রেখেছিলাম। এর ঘণ্টাখানেক পরেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেকেন্দার আলী বলেন, সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন মারা গেছেন। মরদেহটি বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

হুসাইন মালিক/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।