মোবাইলে বিয়ে, প্রবাস থেকে ফিরে স্ত্রীকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিয়ের তিনদিন পর তাসলিমা আক্তার (২২) নামের নববধূকে গলা কেটে হত্যার পর পালিয়েছেন স্বামী। এ ঘটনার পর থেকে ঘাতক স্বামী হামিদুল ভূঁইয়া (২৮) পলাতক।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) উপজেলার দক্ষিণ ইউপির হীরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তাসলিমা আক্তার সদর উপজেলার বাসুদেব গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

অভিযুক্ত হামিদুল ওই এলাকার মৃত আবদুল লতিফ ভূঁইয়ার ছেলে। তিনি সম্প্রতি সৌদি আরব থেকে দেশে ফিরেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ৭-৮ মাস আগে হামিদূল ভুইয়া সৌদিতে থাকা অবস্থায় তাসলিমা আক্তারকে মোবাইল ফোনের মাধ্যমে বিয়ে করেন। সম্প্রতি হামিদুল সৌদি থেকে দেশে ফিরেছেন। শনিবার (১০ ফেব্রুয়ারি) হামিদুল পারিবারিক ভাবে তাসলিমাকে নিজ বাড়িতে উঠিয়ে নিয়ে আসেন। আনুষ্ঠানিক বিয়ের তিনদিন পর তাসলিমাকে গলা কেটে হত্যা করেন স্বামী হামিদুল। এসময় ঘাতক হামিদুল তার আপন বড় ভাই হানিফ ভূঁইয়াকেও ছুরিকাঘাত করেন। গুরুতর আহত অবস্থায় হানিফকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম জাগো নিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক হামিদুলকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে ।

আবুল হাসনাত মো. রাফি/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।