চাঁদপুরে ১৩০ মণ জাটকা দুস্থদের মাঝে বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

চাঁদপুরে মেঘনা নদীতে ১৩০ মণ জাটকাসহ সাতজনকে আটক করেছে কোস্টগার্ড। পরে জব্দ করা জাটকা অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর ৫টায় চাঁদপুরের হাইমচর উপজেলার ইশানবালা মেঘনা নদীতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। আটকদের মুচলেকা নিয়ে বোটসহ ছেড়ে দেওয়া হয়।

বিকেলে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার চাঁদপুর সাব লেফটেন্যান্ট ফজলু হকের নেতৃত্বে অভিযানে মেঘনা নদীর শরীয়তপুর হতে ইশানবালাগামী একটি কাঠের ট্রলার তল্লাশি করা হয়। এসময় ট্রলারে লুকায়িত পাঁচ হাজার ২০০ কেজি জাটকাসহ সাতজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, চাঁদপুরে জব্দ করা জাটকা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা তানজিমুল ইসলামের উপস্থিতিতে স্থানীয় এতিমখানা, মাদরাসা, গরিব ও দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

শরীফুল ইসলাম/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।