ধূমপানে নিষেধ করায় মারামারি-ভাঙচুর, মোটরসাইকেলে আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর সহশিক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান চলাকালীন বহিরাগত কয়েকজন যুবককে ধূমপান করতে নিষেধ করায় মারামারি ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় বহিরাগতদের একটি মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার লোকনাথপুর সহশিক্ষা মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ডুগডুগি গ্রামের মিনাল হোসেনের ছেলেসহ অজ্ঞাতপরিচয় ৬-৭ জন যুবক বিদ্যালয়ে প্রবেশ করে প্রকাশ্যে ধূমপান করে। স্থানীয় ও বিদায়ী অনুষ্ঠানের আয়োজকরা তাদের বিদ্যালয়ের বাইরে গিয়ে ধূমপান করতে বলেন। এনিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে বহিরাগতরা চলে যায়।

jagonews24

কিছুক্ষণ পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আবারও বিদ্যালয় চত্বরে এসে অনুষ্ঠানের মঞ্চ ও অফিস কক্ষে ভাঙচুর চালায় বহিরাগতরা। এসময় স্থানীয়দের সঙ্গে তাদের মারধরের ঘটনা ঘটে। পরিস্থিতি বেগতিক দেখে বহিরাগতরা পালিয়ে গেলেও একজনকে ধরতে সক্ষম হন স্থানীয়রা। তাকে আটকে রেখে পুলিশে খবর দেয় বিদ্যালয় কর্তৃপক্ষ। এসময় বহিরাগতদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেল ভাঙচুর করে তাতে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা।

এ ঘটনায় রাত সাড়ে ৮টার দিকে লোকনাথপুর সহশিক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানিজ ফাতিমা বিদ্যালয়ের অনুষ্ঠানের মঞ্চ ও অফিস কক্ষ ভাঙচুরের অভিযোগে দামুড়হুদা মডেল থানায় মামলা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির বলেন, এজাহারনামীয় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

হুসাইন মালিক/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।