পরীর মতো সুন্দর কাউকে হতে হবে না: পরীমণি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

সবাইকে নিজের মতো করে সুন্দর থাকার পরামর্শ দিয়ে চিত্রনায়িকা পরীমণি বলেছেন, পরীর মতো সুন্দর কাউকে হতে হবে না। প্রত্যেকটা মানুষ আলাদা আলাদাভাবে সুন্দর, নিজস্বভাবে সুন্দর। সেই সৌন্দর্যকে আপনারা যত্ন করবেন। নিজেকে অনেক ভালোবাসতে হবে। তাহলে সুন্দর থাকা যাবে। আমরা সবাই নিজেদের মতো করে সুন্দর থাকবো।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে টাঙ্গাইল শহরের আকুর টাকুর পাড়া এলাকায় প্রসাধনীর শোরুম হারল্যান-এর উদ্বোধন অনুষ্ঠানে এসে এসব কথা বলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়িকা। পরে শহীদ স্মৃতি পৌর উদ্যানে আলোচনা সভায় মিলিত হন তিনি।

jagonews24

পরীমণি বলেন, ‘আমার জন্য সবাই দোয়া করবেন। আপনাদের দোয়া-আশীর্বাদ ছাড়া এখানে আমি দাঁড়াতে পারতাম না। আজীবন এভাবেই আমাকে ভালোবাসবেন। আপনাদের আমি সুন্দর সুন্দর কাজ উপহার দিয়ে যাবো ইনশাল্লাহ।’

পরে দর্শকদের সঙ্গে সেলফি তোলেন ও ‘ডানাকাটা পরী’ গানের কয়েকটি লাইন গেয়ে শোনান পরীমণি।

jagonews24

এসময় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।

এসময় হারল্যানের সিইও ও এমডি এমদাদুল হক সরকার, সিইও লাইফ স্টাইল সৈয়দ জুবায়ের আব্দুল্লাহ, এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল, হেড অব সেলস মাজেজুর রহমান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

আরিফ-উর রহমান টগর/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।