নিখোঁজের একদিন পর মাদরাসা শিক্ষকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:০৭ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

টাঙ্গাইলের ভূঞাপুরে নিখোঁজের একদিন পর মাটির নিচ থেকে আব্দুল হক মিয়া (৫৬) নামের এক মাদরাসা শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামের জাহানারা বেগমের বাড়ির উঠানে পুতে রাখা ওই শিক্ষকের মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। তবে তদন্তের স্বার্থে তাদের নাম পরিচয় গোপন রেখেছে পুলিশ।

নিহত আব্দুল হক মিয়া পলশিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার বিকেলে আব্দুল হক মিয়া বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ ছিলেন। পরে শুক্রবার বিকেলে তার স্ত্রী সন্দেভাজন কয়েকজনের নাম উল্লেখ করে কিছু তথ্য দেন। সেই তথ্যের ভিত্তিতে একই এলাকার কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ওই এলাকার জাহানারা বেগমের বাড়ির উঠানে পুঁতে রাখা অবস্থায় মাদরাসা শিক্ষক আব্দুল হক মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় তিনজকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া ভূঞাপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরিফ উর রহমান টগর/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।