ব্রাহ্মণবাড়িয়ায় দফায় দফায় সংঘর্ষে অর্ধশত বাড়িঘরে হামলা, আহত ২৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া সদরে গ্রামের দুই গ্রুপের পূর্ব বিরোধের জেরে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাত থেকে রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে।

ব্রাহ্মণবাড়িয়ায় দফায় দফায় সংঘর্ষে অর্ধশত বাড়িঘরে হামলা, আহত ২৫

আহতদের মধ্যে মামুন (৩৮),সম্রাট (১৬), মনির (৪০), রামিম (২০), সাকিব (২০), বাছির মিয়া (৫১), সোহেল (৪০), তাজিম (১০), সাগর (২৪), আশিক (৩২), রোকসানা (৫০) ও আলম (৩৪) ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের কালিসীমা গ্রামে খানিবাড়ি গোষ্ঠী ও সিরাজ আলী বাড়ির গোষ্ঠী মিলে একটি এবং দোলা বাড়ি গোষ্ঠী নামের আকেটি গ্রুপ রয়েছে। একটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া। অপরটির নেতৃত্বে রয়েছেন ইউপি মেম্বার আরজু মিয়া। এ দুই গ্রুপে সাবেক ও বর্তমান চেয়ারম্যানরাও রয়েছেন। তাদের মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল।

ব্রাহ্মণবাড়িয়ায় দফায় দফায় সংঘর্ষে অর্ধশত বাড়িঘরে হামলা, আহত ২৫

পূর্ব বিরোধের জেরে শুক্রবার রাতে একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ চলে। এসময় প্রায় অর্ধশতাধিক বাড়িঘর ভাঙচুর এবং বেশ কয়েকটি বাড়ি লুটপাট করা হয়। এ ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, এ ঘটনায় ১৪ জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

 

আবুল হাসনাত মো. রাফি/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।