পরীক্ষা ‘ভালো না হওয়ায়’ গলায় ফাঁস নিলো স্কুলছাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

টাঙ্গাইলের ভূঞাপুরে চলমান এসএসসি পরীক্ষা ভালো না হওয়ায় গলায় ওড়না পেঁচিয়ে স্বর্ণা খাতুন (১৭) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা পৌর শহরের বেতুয়া পলিশা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্বর্ণা খাতুন একই গ্রামের রাজমিস্ত্রি সোনা মিয়ার মেয়ে। সে টেপিবাড়ী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছিলো।

পরীক্ষা ‘ভালো না হওয়ায়’ গলায় ফাঁস নিলো স্কুলছাত্রী

স্থানীয়দের বরাতে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বাংলা প্রথমপত্র পরীক্ষা ছিল। তবে ওই পরীক্ষা ভালো হয়নি বলে বাড়িতে জানায় স্বর্ণা। এনিয়ে সে হতাশায় ভুগছিল। এ হতাশা থেকেই শনিবার রাতের কোনো একসময় নিজ কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে স্বর্ণা। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

স্বর্ণার বাবা সোনা মিয়া বলেন, ‘শনিবার রাতে একসঙ্গে খাওয়া-দাওয়া করে সবাই নিজ নিজ কক্ষে ঘুমিয়ে পড়ি। রোববার ভোরে নামাজ পড়ার জন্য মেয়েকে ডাকতে গেলে কোনো সাড়াশব্দ পাইনি। পরে ঘরের দরজা খুলে প্রবেশ করে দেখি আমার মেয়ে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।’

এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরিফুর রহমান টগর/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।