ওমরাহে যাওয়ার আগে হাতজোড় করে ক্ষমা চাইলেন শামীম ওসমান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

শরীরটা ভালো না। আল্লাহর ঘরে যাচ্ছি। যদি ভুলত্রুটি হয়ে থাকে, যদি না আসি আল্লাহর ওয়াস্তে ক্ষমা করে দেবেন বলে হাতজোড় করে ক্ষমা চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে শহরের চাষাঢ়া এলাকার রাইফেল ক্লাবে এক সভায় তিনি এসব কথা বলেন। আগামী দু-একদিনের মধ্যেই সপরিবারে ওমরাহের উদ্দেশ্যে দেশত্যাগ করাকে কেন্দ্র করে বিভিন্ন এলাকার নেতাকর্মীদের সঙ্গে এ সভার আয়োজন করা হয়।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, ‘আমি আপনাদের কাছে ক্ষমা চাই। আল্লাহর নামে শপথ করে বলছি, আপনাদের সবার চেহারা আমার চোখের সামনে নিয়ে এসে সবার জন্য দোয়া করবো। আপনাদের পরিবারের জন্য দোয়া করবো। আমি প্রতিদিনই করি। কারণ আপনাদের আমি ভালোবাসি। আমার ভালোবাসার সংসারে কোনো দ্বন্দ্ব করবেন না। পাওয়ার জন্য কোনো গ্রুপিং করবেন না। যার কপালে যেটা লেখা আছে সেটা পাবে। কাজ করেন, মানুষের সেবা করেন।’

তিনি আরও বলেন, ‘আমি এবং সেলিনা হায়াৎ আইভী একসঙ্গে বসছি দেখে অনেকেরই গাত্রদাহ হচ্ছে। বিশেষ করে স্বাধীনতাবিরোধী শক্তি আর তথাকথিত অতিবাম অতিডান তাদের গাত্রদাহর অভাব নেই। আমি সহ্য করতে করতে অভ্যস্ত হয়ে গেছি।’

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।