মির্জাপুরে ট্রাকচালক খুনে গ্রেফতার ৭, দুজনের জবানবন্দি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৫:৩৮ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪
ছবিতে গ্রেফতার নাদিম (বামে) ও সাদ্দাম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় নাজমুল ইসলাম ওরফে আজিজুল ইসলাম নামে এক ট্রাকচালক খুনের ঘটনায় সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে সাদ্দাম হোসেন (৩২) ও নাদিম খান (৩৪) নামে দুজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলা সদরের বাওয়ার কুমারজানী ও পুষ্টকামুরী সওদাগরপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে গ্রেফতারদের টাঙ্গাইল আদালতে হাজির করলে আদালতের বিচারক সজিব চৌধুরী ও নওরীন করিম তাদের জবানবন্দি রেকর্ড করেন।

গ্রেফতার নাদিম উপজেলা সদরের বাইমহাটি মাস্টারপাড়ার আবু সাঈদ খান ও সাদ্দাম লতিফপুর ইউনিয়নের ত্রিমোহন বান্দরমারা গ্রামের পাষান খানের ছেলে। গ্রেফতার অন্যদের নাম প্রকাশ করেনি পুলিশ। ওই পাঁচজনকে সোমবার আদালতে তোলা হবে।

গত শুক্রবার বিকেলে ট্রাকচালক আজিজুল ও তার শ্যালক ট্রাকের হেলপার আবু তালেব নারায়ণগঞ্জ থেকে ট্রাকে ভুট্টা ভর্তি করে বগুড়ার উদ্দেশ্যে রওনা হন। পথে রাত ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকার মা সিএনজি স্টেশনের কাছে পৌঁছালে মহাসড়কে একটি বস্তা পড়ে থাকতে দেখে চালক ট্রাকটি থামান। পরে ট্রাক থেকে চালকের সহকারী নেমে সড়কে পড়ে থাকা বস্তা সরাতে গেলে ১০-১২ জন দেশীয় অস্ত্রসহ এসে তাকে ঘিরে ফেলেন।

এসময় অস্ত্রধারীরা তার সঙ্গে থাকা ১৮ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন এবং মারপিট করেন। একপর্যায়ে তিনি দৌড়ে সহায়তা পেতে চিৎকার করতে থাকেন। এসময় ট্রাক উঠে চালকের বুকে ছুরিকাঘাত করেন অস্ত্রধারীরা। টের পেয়ে আশপাশের লোকজন ও পুলিশের টহল দল এগিয়ে গেলে আসামিরা পালিয়ে যান। পরে ওই চালককে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, ট্রাক চালকের খুনের ঘটনায় অভিযান চালিয়ে ডাকাতদলের সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্য পাঁচজনকে সোমবার আদালতে হাজির করা হবে। বাকিদের গ্রেফতারেও অভিযান চলছে।

এস এম এরশাদ/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।