ভারতীয় ট্রাকে পাথরের নিচে মিললো ২৫ লাখ টাকার শাড়ি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৯:৩৫ এএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪
জব্দকৃত ভারতীয় শাড়ি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে আসা পাথরভর্তি ভারতীয় ট্রাক থেকে প্রায় ২৫ লাখ টাকার ৩৯২ পিস শাড়ি জব্দ করেছে বিজিবি।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিন ভোরে বুড়িমারি স্থলবন্দরের ইসলামপুর কলাবাগানে অভিযান চালিয়ে ট্রাকসহ এসব পণ্য জব্দ করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজিবি সূত্র জানায়, তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধীনস্থ বুড়িমারী বিওপির টহল দল সীমান্ত পিলার ৮৪২/২-এস থেকে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে স্থলবন্দরের ইসলামপুর (কলাবাগান) এলাকায় এক অভিযান চালিয়ে ভারত থেকে আসা একটি পাথরবাহী ট্রাকে তল্লাশি করে ৩৯২ পিস ভারতীয় উন্নত মানের শাড়ি জব্দ করে। যার আনুমানিক মূল্য ২৪ লাখ ৮৪ হাজার টাকা। এ সময় ট্রাকে থাকা
পাথর ৩১ টন যার মূল্য ৯৩ হাজার টাকা এবং ভারতীয় ট্রাকটি জব্দ করা হয়।

তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) বুড়িমারী স্থলবন্দর কোম্পানি কমান্ডার সুবেদার আবুল কাশেম বলেন, ভারতীয় পাথরবোঝাই ট্রাক থেকে ১২ বান্ডিল শাড়ি উদ্ধার করেছি। আটককৃত মালামাল তিস্তা ব্যাটালিয়ন -২ বিজিবিতে পাঠানো হয়।


রবিউল হাসান/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।