চাঁদপুরে লঞ্চ থেকে দুই হাজার কেজি জাটকাসহ আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

চাঁদপুরে হরিনাঘাট নৌ পুলিশ ফাঁড়ির অভিযানে মেঘনা নদীতে যাত্রীবাহী লঞ্চ থেকে দুই হাজার কেজি জাটকাসহ তিনজনকে আটক করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুর ইউনিয়নের গুচ্ছগ্রামের পূর্ব পাশে মেঘনা নদীতে এমবি ফারহান-৮ লঞ্চ থেকে জাটকাগুলো জব্দ করা হয়।

এদিন দুপুরে হরিনাঘাট নৌ পুলিশ ফাঁড়িতে অতিরিক্ত ডিআইজি ও চাঁদপুর অঞ্চলের নৌ পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান অসহায়, গরিব, দুস্থ ও এতিমখানায় জব্দকৃত মাছগুলো বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার পদন্নোতি প্রাপ্ত বেলায়েত হোসেন শিকদার।

চাঁদপুরে লঞ্চ থেকে দুই হাজার কেজি জাটকাসহ আটক ৩

আটককৃতরা হলেন, ভোলার মনপুরা এলাকার মো. ফারুক (৪৭), মো. পারভেজ (২৪) ও মো. রিয়াদ (১৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোলা হতে ঢাকাগামী এমভি ফারহান-৮ লঞ্চ হতে দুই হাজার কেজি জাটকা জব্দ করা হয়। পরে জব্দকৃত মাছসহ তিনজনকে আটক করা হয়।

চাঁদপুর অঞ্চলের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, নৌ পুলিশ চাঁদপুর অঞ্চল জাটকা নিধন প্রতিরোধে অভিযান পরিচালনা করছে। জাটকা নিধনকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে আইনের আওতায় নিয়ে আসছি। ভবিষ্যতে এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

শরীফুল ইসলাম/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।