কক্সবাজার সৈকতে হারিয়ে যাওয়া ৮ শিশু উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:২১ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে এসে হারিয়ে যাওয়া আট শিশুকে উদ্ধার করেছে বিচকর্মীরা। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত কক্সবাজার সৈকতের কলাতলী, সুগন্ধা ও লাবণী পয়েন্ট থেকে এসব শিশুদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুরা হলেন, চট্টগ্রামের হালি শহরের শহিদুল ইসলামের মেয়ে মিফতাহুল জান্নাত (৫), ঢাকা ডেমরার মাসুদ পারভেজের ছেলে তাওসিফ (৪), ফেনী ছাগলনাইয়ার ইমাম হোসেন জাহেদের মেয়ে কাসফিয়া (৩), রাজশাহীর আশরাফ হোসেনের ছেলে সাফিউল্লাহ সাফি (১০), চট্টগ্রামের মোহাম্মদ হাসানের মেয়ে রুশমি (৪)। বাকি তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

কাসফিয়ার বাবা ইমাম হোসেন জাহেদ বলেন, অসাবধানবশত তিন বছরের মেয়েটি হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি পর না পেয়ে বিচকর্মীদের জানালে তারা দ্রুত সময়ের আমার শিশুকে খুঁজে আনেন। তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

jagonews24

বিচকর্মীদের সহকারী সুপারভাইজার মো. বেলাল হোসেন বলেন, সৈকতের তিন পয়েন্ট থেকে হারিয়ে যাওয়া আট শিশু উদ্ধার করে অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিভাবকদের অসাবধানতার কারণে এরকম প্রতিদিন অহরহ ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, সৈকতে বেড়াতে এসে প্রায় অভিভাবকদের কাছ থেকে শিশুরা বিচ্ছিন্ন হয়ে পড়ে। তাই সবাই সচেতন হওয়া জরুরি।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।