নালায় মিললো নবজাতক, মুখ ক্ষতবিক্ষত করেছে পোকামাকড়

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১১:২৬ এএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪

ব্রাহ্মণবাড়িয়া শহরের একটি নালার কালভার্টের নিচ থেকে পলিথিনে মোড়ানো এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) মধ্যরাতে জেলা শহরের মেড্ডা পুরাতন পুলিশ ফাঁড়ি এলাকা থেকে নবজাতকটি উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাকে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে স্থানীয় পাহারাদারের কানে একটি শিশুর কান্না ভেসে আসছিল। কান্নার শব্দে এগিয়ে গিয়ে একটি নালার কালভার্টের নিচে পলিথিনে মোড়ানো একটি নবজাতক পাওয়া যায়। নালায় ফেলে দেওয়ায় নবজাতকের মুখের একাংশ ইঁদুর ও পোকামাকড় কামড়ে ক্ষতবিক্ষত করে ফেলেছে। এই অবস্থায় জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে পুলিশ গিয়ে নবজাতকটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পুলিশ নবজাতকটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাকে চিকিৎসকরা এনআইসিউতে ভর্তি করেন। সেখানে সে চিকিৎসাধীন আছে। পাশাপাশি নবজাতকের পরিচয় শনাক্ত করা যায় কিনা তা আমরা খুঁজে দেখছি।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।