আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বিদ্যুৎশ্রমিক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৩:১২ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

সাতক্ষীরার তালতলায় আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বিদ্যুতের কাজে নিয়োজিত রাসেল হোসেন (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আলম সাধুর চালক রনি মোড়ল। আহত রনি মোড়লকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাসেল চুকনগর এলাকার বাসিন্দা ও আহত রনি মোড়ল যশোর পৌরশহরের বাসিন্দা। রাসেল বিদ্যুতের খুঁটি বসানোর কাজে নিয়োজিত ঠিকাদারের শ্রমিক হিসেবে কাজ করতেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জাগো নিউজকে জানান, রাসেল আলমসাধুতে বিদ্যুৎ অফিসের সরঞ্জামাদি নিয়ে কালিগঞ্জ থেকে পাটকেলঘাটায় যাচ্ছিলেন। পথিমধ্যে আলমসাধু তালতলা এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে গুরুতর আহত হন রাসেল ও আলমসাধুর চালক রনি। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন। রাসেলের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

আহসানুর রহমান রাজীব/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।