লালমনিরহাট

দলীয় সভায় আওয়ামী লীগের পদ ছাড়লেন স্বামী-স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ১২:৪৫ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাটিকাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল আলম সাদাত এবং তার স্ত্রী পাটিকাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহানা ফেরদৌসী সীমা দলীয় পদ থেকে পদত্যাগ করেছেন।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু জাগো নিউজকে পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের মাসিক সভায় পদত্যাগের বিষয়টি পাটিকাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল আলম সাদাত নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ওই মাসিক সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পাটিকাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মজিবুল আলম সাদাত বলেন, দলীয় পদ থেকে আমি ও আমার স্ত্রী পদত্যাগ করেছি অনেক আগে। তবে কি কারণে পদত্যাগ করেছেন বিষয় তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

এদিকে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে গণসংযোগ করছেন মজিবুল আলম সাদাত। গত দুই মাস ধরে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে বিভিন্ন জায়গায় গণসংযোগ করে আসছেন তিনি।

স্থানীয় এক আওয়ামী লীগ নেতা বলেন, মুজিবুল হক সাদাত দল থেকে পদত্যাগ করেছেন মূলত উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার জন্য। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে যাতে বাধা প্রদান না করে এজন্যই তিনি দল থেকে পদত্যাগ করেছেন।

রবিউল হাসান/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।