বারহাট্টায় ২০ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ, আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১০:০২ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২৪
ছবি- সংগৃহীত

নেত্রকোনার বারহাট্টায় পুলিশের অভিযানে ২১ লাখ ৭৮ হাজার টাকা মূল্যের ১৯ হাজার ৮০০ কেজি ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। এসময় দুজনকে আটক করা হয়।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে কলমাকান্দা-নেত্রকোনা সড়কের বাউসী সেতু এলাকায় একটি কাভার্ড ভ্যান তল্লাশি চালিয়ে এসব চিনি জব্দ করা হয়। এ ঘটনায় সোমবার (২৬ ফেব্রুয়ারি) বারহাট্রা থানার এস.আই মোহাম্মদ নবী হোসেন বাদী হয়ে আটদের বিরুদ্ধে চোরাচালানের মামলা করেছেন।

আটকরা হলেন, নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কলিঙ্গা গ্রামের বিপ্লব মিয়া (৩২) ও টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার চর ধোপাকান্দি গ্রামের মো. জামাল তালুকদার (৪৮) ।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সীমান্তবর্তী কলমাকান্দা উপজেলা থেকে ছেড়ে আসা নেত্রকোনাগামী একটি কাভার্ডভ্যানকে রোববার দিনগত রাতে বারহাট্টা থানার উপ-পরিদর্শক (এস.আই) মোহাম্মদ নবী হোসেন চেকােপোস্টে ডিউটি কারাকালীন বাউসী ব্রীজের উত্তরপাড়ে সিগন্যাল দিলে চালক দৌড়ে পালিয়ে যায়। এসময় কাভার্ড ভ্যানসহ বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনিসহ দুজনকে আটক করা হয়েছে। আটকদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এইচ এম কামাল/এনআইবি/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।