মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগী পেলেন বিনামূল্যে চিকিৎসাসেবা

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মোংলা (বাগেরহাট)
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

বাগেরহাটের মোংলায় দৃষ্টিদান চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনা ও শেখ আব্দুল হাই ফাউন্ডেশনের সহযোগিতায় চক্ষু শিবিরে ৫শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়েছে।

বুধবার (২৮ফেব্রুয়ারি) পৌর শহরের কুমারখালীর শেখ আব্দুল হাইয়ের বাড়ির সামনে দিনব্যাপী এ সেবা দেওয়া হয়।

jagonews24

আয়োজকরা জানান, অস্ট্রেলিয়ান এইড ও দি হলোস ফাউন্ডেশনের সহযোগিতায় বাগেরহাট দৃষ্টি দান চক্ষু হাসপাতালের মেডিকেল টিম এ চিকিৎসা সেবা প্রদান করে। এসময় প্রায় পাঁচ শতাধিক অসহায় চক্ষু রোগীদের সেবা দেওয়া হয়। পরে এখান থেকে বাছাই করে ৬৩ রোগীকে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য বাগেরহাট নেওয়া হয়।

চক্ষু শিবিরের উদ্বোধন করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার হাই। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা পোর্ট পৌরসভার সাবেক মেয়র শেখ আব্দুস সালাম ও শেখ আব্দুল হাই ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান জসিম প্রমুখ।

jagonews24

এছাড়া আরও উপস্থিত ছিলেন দৃষ্টি দান চক্ষু হাসপাতালের ডা. আরিফুল ইসলাম, প্রোগ্রাম অফিসার কাজী সাইদুর রহমান সবুজ, বেল্লাল হোসেন, পারভেজ খাঁনসহ দৃষ্টিদান চক্ষু হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সাংবাদিকরা।

আবু হোসাইন সুমন/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।