চুয়াডাঙ্গায় নেশাজতীয় ইনজেকশনসহ আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ৪৮৭ পিস ভারতীয় নেশাজাতীয় ইনজেকশনসহ (বুপ্রেনরফাইন) তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে মুক্তারপুর মাঝেরপাড়া রাস্তার ওপর তাদের আটক করা হয়।

আটকরা হলেন, চাকুলিয়া গ্রামের রমজান আলির ছেলে মাহাবুর (৩২), একই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে হাফিজুর (৩৫) ও মৃত শুকুর আলির ছেলে মিজান (৫৫)।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী পরিচালক শিরীন আক্তার। এসময় মোক্তার পুর মাঝেরপাড়ায় থেকে চাকুলিয়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে হাফিজুর রহমান, মৃত শুকুর আলির ছেলে মিজানুর রহমানকে আটক করেন। পরে তাদের ব্যবহৃত মোটরসাইকেল থেকে ৩০০ পিস বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়।

jagonews24

একইদিন চাকুলিয়া গ্রামের মাঠপাড়ার রমজান আলির ছেলে মাহবুবুর রহমানকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ১৮৭ পিস ইনজেকশন উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের উপ-পরিদর্শক আকবর হোসেন বাদী হয়ে আসামির বিরুদ্ধে দামুড়হুদা থানায় একটি মামলা করেন।

হুসাইন মালিক/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।