স্কুল থেকে বাড়ি ফেরার পথে স্কুল ছাত্রী অপহৃত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে (১৬) জোরপূর্বক অপহরণ করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ৯ নম্বর গন্ধর্ব্যপুর ইউনিয়নের হরিপুর- জগন্নাথপুর সড়কের মজুমদার বাড়ির সামনে এ অপহরণের ঘটনা ঘটে।

অপহৃত শিক্ষার্থী জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

ওই শিক্ষার্থীর সহপাঠী জাগো নিউজকে জানান, দুপুরে স্কুল ছুটি দেওয়ার পর দুইজন বাড়ি ফিরছিলো। হঠাৎ করে মজুমদার বাড়ির সামনে গেলে সাব্বির ও রনি জোরপূর্বক বান্ধবীকে সিএনজিতে তুলে নেয়। সড়কের আশেপাশে কোনো মানুষ না থাকায় তাদের আটকানো যায়নি ।

শিক্ষার্থীর মা জাগো নিউজকে বলেন, আমার স্বামীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া গ্রামে। আট বছর ধরে আমরা বাবার বাড়িতে থাকেন। স্কুল থেকে বাড়ি ফেরার পথে মেয়েকে তুলে নিয়ে গেছে। আমি আমার মেয়েকে ফেরত চাই।

হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক খুরশীদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, অপহরণকারীরা এক বছর ধরে সাব-কন্ট্রাক্টর আব্দুল বাতেনের অধীনে হরিপুর সড়কের কাজ করতেন। সাব্বির (২৩) ও রনির (২১) বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া গ্রামে। তাদের অবস্থান নিশ্চিত করে দ্রুত অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধারের চেষ্টা চলছে।

শরীফুল ইসলাম/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।