দেবহাটায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৪:৩৯ এএম, ০৩ মার্চ ২০২৪

সাতক্ষীরার দেবহাটায় ট্রাকচাপায় বেলাল হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় ইমন হোসেন নামে এক স্কুল শিক্ষার্থী গুরুতর আহত হয়।

শনিবার (২মার্চ) বিকেলে জেলার দেবহাটা উপজেলার কুলিয়া নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত বেলাল দেবহাটা উপজেলা সদরের মো. মোস্তফার ছেলে।

প্রত্যক্ষদর্শী সাদ্দাম হোসেন জাগো নিউজকে জানান, দেবহাটা থেকে মোটরসাইকেলে দুই বন্ধু সাতক্ষীরার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে কুলিয়া নতুন বাজার এলাকায় পৌঁছালে সামনের একটি মোটরভ্যানকে পাশ কাটাতে গেলে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহীরা নিচে পড়ে যায়। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এ ঘটনায় বেলাল হোসেন ঘটনাস্থলেই মারা যান। আহত ইমনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মাহামুদ হোসেন জাগো নিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি (ঢাকা- মেট্রো ২০-৬২৭০) জব্দ করা হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।

আহসানুর রহমান রাজীব/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।