স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস নিলেন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৫:১৯ এএম, ০৩ মার্চ ২০২৪
প্রতীকী ছবি

কুমিল্লার চান্দিনায় প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন সুমাইয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূ।

শনিবার (২ মার্চ) উপজেলার মহিচাইল ইউনিয়নের তেতুইয়া গ্রামে এ ঘটনা ঘটে। সুমাইয়া আক্তার ওই গ্রামের প্রবাসী বাবুল মিয়ার মেয়ে এবং বরুড়া উপজেলার লোনা গ্রামের মালয়েশিয়া প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী।

খোঁজ নিয়ে জানা যায়, মালয়েশিয়া প্রবাসী মিজানুরের সঙ্গে পাঁচ মাস আগে বিয়ে হয় সুমাইয়ার। বিয়ের পর পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাক-বিতণ্ডা হতো। এরপর মিজানুর বিদেশ চলে গেলে সুমাইয়া বাবার বাড়ি চলে যান। শনিবার সকালে ১০টার দিকে তিনি ভিডিও কলে প্রবাসী স্বামীর সঙ্গে কথা বলা অবস্থায় ঘরের সিলিংয়ের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

একপর্যায়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরের ভেতর ঢুকে সুমাইয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের মজন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহত নারীর মা বাদী হয়ে চান্দিনা থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

জাহিদ পাটোয়ারী/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।