ভোমরা বন্দরে পূর্ণাঙ্গ কাস্টমস্ হাউজ চালুর দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ০৪ মার্চ ২০২৪

সাতক্ষীরার ভোমরা বন্দরে পূর্ণাঙ্গ কাস্টমস্ হাউজ চালু ও সবধরনের পণ্য আমদানির অনুমতির দাবিতে মানববন্ধন করেছে ব্যবসায়ী ও শ্রমিকরা। সোমবার (৪ মার্চ) বন্দরের জিরো পয়েন্ট এলাকায় পূর্ণাঙ্গ কাস্টমস্ হাউজ বাস্তবায়ন কমিটির ব্যানারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে ভোমরা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি শেখ এজাজ আহমেদ স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ এস এম মাকছুদ খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক জি এম আমির হামজা, সাংগঠনিক সম্পাদক দীপঙ্কর ঘোষ, অর্থ সম্পাদক মো. আবু মুসা, কার্যনির্বাহী সদস্য মো. শাহানুর ইসলাম (শাহিন), সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন অর রশিদ, ভোমরা স্থল বন্দর এক্সপোর্ট-ইমপোর্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী, সাধারণ সম্পাদক মো. ওহিদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম ও শ্রমিক নেতা জুয়েল প্রমুখ।

jagonews24

বক্তারা বন্দরটি ২৪ ঘণ্টা খোলা রাখার ব্যবস্থাকরণ, পূর্ণাঙ্গ কাস্টমস্ হাউজ চালু এবং অফিসার নিয়োগ দিয়ে আমদানি ও রফতানি কার্যক্রম বেগবান করার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

আহসানুর রহমান রাজীব/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।