চুয়াডাঙ্গায় বিভিন্ন কোম্পানির নকল তেল জব্দ, সরবরাহকারীকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ০৪ মার্চ ২০২৪

চুয়াডাঙ্গায় বিভিন্ন নামি দামি কোম্পানির বিপুল পরিমাণ নকল তেল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। জব্দ করা নকল পণ্যসমূহ নষ্ট করা হয়েছে।

সোমবার (৪ মার্চ) বিকেলে চুয়াডাঙ্গা শহরের শ্যাকড়াতলা পাড়ায় এ অভিযান চালানো হয়। এসময় পণ্য সরবরাহকারীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয় ।

জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরেব সহকারী পরিচালক সজল আহমেদ জানান, চুয়াডাঙ্গা সদরের নীলমণিগঞ্জ বাজারে নকল প্যারাসুট তেল, জনসন ও কুমারিকা তেলসহ বিভিন্ন নকল ভেজাল পণ্য দোকানে সাপ্লাই দেওয়া হচ্ছে বলে খবর পাওয়া যায়। এরপর সেখানে অভিযান চালিয়ে নকল ও ভেজাল বিভিন্ন পণ্যসহ একজনকে হাতেনাতে ধরা হয়।

jagonews24

পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে শেকড়াতলা মোড়ে মুল ডিলার জানিব হাসানের বাসায় অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযানের জিজ্ঞাসাবাদে নকল ভেজাল পণ্য বিক্রয়ের কথা স্বীকার করেন তিনি। এ অপরাধে নকল ভেজাল পণ্যের ডিলার জানিব হাসানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩০ হাজার জরিমানা করা হয়।

তিনি আরও জানান, জরিমানার শেষে জব্দকৃত নকল প্যারাসুট তেল, জনসন ও কুমারিকা তেলসহ অন্যান্য নকল পণ্য জনসম্মুখে নষ্ট করা হয়।

অভিযানে সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মেফাউল হাসান রাসেলের নেতৃত্বে পুলিশের একটি টিম সহযোগিতা করে । 

হুসাইন মালিক/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।