ফরিদপুরে তরমুজের আড়তে অভিযান, জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২৫ মার্চ ২০২৪

রমজানে দ্রব্যমূল্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে ফরিদপুরে তরমুজের আড়তে অভিযান চালিয়েছে জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তর। এসময় মূল্য তালিকা না থাকায় মেসার্স ফারহান এন্টারপ্রাইজ নামে একটি আড়তকে চার হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (২৫ মার্চ) বিকেলে ফরিদপুর সদরের কানাইপুর বাজারের বিভিন্ন তরমুজের আড়তে এ অভিযান চালানো হয়। এসময় তরমুজের মূল্য যাচাইসহ পন্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে নির্দেশনা দেওয়া হয়। অভিযানে জেলা পুলিশের একটি টিম এবং সংশ্লিষ্ট বাজার ব্যবস্থাপনা কমিটির নেতারা উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল শেখ জানান, পবিত্র মাহে রমজান উপলক্ষে তরমুজের বাজার আমরা নিয়মিত তদারকি করছি। তদারকির ফলে আজ প্রকারভেদে তরমুজ ৬০ টাকা থেকে শুরু করে বড় আকারের তরমুজ ২৫০ টাকায় বিক্রি হয়। আড়ত পর্যায়ে দাম অনেকটাই নিম্নমুখী। মূল্য তালিকা না থাকায় তরমুজের আড়ত মেসার্স ফারহান এন্টারপ্রাইজকে চার হাজার টাকা জরিমানা করে সতর্ক করা হয়। এছাড়া বেশ কয়েকটি আড়তেও অভিযান পরিচালনা করা হয়েছে।

এন কে বি নয়ন/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।