কক্সবাজারে ১২০০ অসহায় পরিবার পেলো সেনাবাহিনীর ঈদ উপহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

কক্সবাজার অঞ্চলে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার (৪ এপ্রিল) কক্সবাজারের দায়িত্বপূর্ণ এলাকায় ১২০০ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করেন ১০ পদাতিক ডিভিশনের ৬৫ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এম এ সাদী।

উপহারে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, এক কেজি চিনি, এক লিটার সয়াবিন তৈল, এক কেজি ডাল, দুই কেজি আটা, আঁধা কেজি লবণ, তিন কেজি আলু এবং দুই প্যাকেট সেমাই প্রদান করা হয়।

ব্রিগেডিয়ার জেনারেল এম এ সাদী বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের আপামর জনগণের পাশে থেকে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের দিকনির্দেশনায় এবং ১০ পদাতিক ডিভিশন ও কক্সবাজার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মাসুদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর কক্সবাজার অঞ্চলের দায়িত্বপূর্ণ এলাকায় বসবাসরত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রীতি উপহার হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সেনাবাহিনী থেকে ঈদের আগে উপহার সামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করেন এলাকার সাধারণ মানুষ।

সায়ীদ আলমগীর/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।