ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে কার চালক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

টাঙ্গাইলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মিল্টন মিয়া (৪৫) নামে এক প্রাইভেটকার চালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৪এপ্রিল) সখীপুর উপজেলা কালিয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত মিল্টন মিয়া মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের গাজেশ্বরী গ্রামের মোতাহার মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, প্রাইভেটকার নিয়ে বাড়ি ফেরার পথে কালিয়া বাজারের কাছেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেটকারের সামনে অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে চালক মিল্টন গুরুতর আহত হন। পরে মিল্টনকে উদ্ধার করে সখীপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই সাইফুল ইসলাম জাগো নিউজকে বলেন, মিল্টন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার এক প্রতিবন্ধীসহ কয়েকদিন আগে ভূমিষ্ট হওয়া দুটি শিশু সন্তান রয়েছে।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান জানান, নিহতের স্বজনদের কারও বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।