কুষ্টিয়ায় সাবেক চেয়ারম্যানের ছোড়া গুলিতে দুজন আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০১:০০ এএম, ১৪ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার আলীর ছোড়া গুলিতে রেজাউল হক (৫০) এবং হাসেম গাজী (৫৫) নামের দুজন গুলিবিদ্ধ হয়েছেন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। আগ্নেয়াস্ত্রটি সাবেক এই চেয়ারম্যানের নামে লাইসেন্স করা।

শনিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের শিমুলিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার শিমুলিয়া এলাকার মৃত আলাউদ্দিন গাজীর ছেলে হাসেম গাজী (৫৫) এবং বহলবাড়ীয়া ইউনিয়নের সাতবাড়িয়া এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে পাখিভ্যানচালক রেজাউল (৫০)।

স্থানীয় ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় লোক দিয়ে বাড়ি থেকে হাসেম গাজীকে ডেকে এনে প্রকাশ্যে লোকজনের সামনে নিজের নামে লাইসেন্স করা অস্ত্র দিয়ে গুলি করে সাবেক চেয়ারম্যান আতাহার আলী। এ সময় সেখানে থাকা পাখিভ্যানচালক ও আরেকজন আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার জানান, গুলিবিদ্ধ অবস্থায় দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় মিরপুর থানা পুলিশ ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার আলী ও তার ভাতিজা রিগ্যান এবং ভাগ্নে আয়নালকে আটক করেছে।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা হাবিবুল্লাহ এ তথ্য নিশ্চিত করে জানান, ওই এলাকায় বর্তমানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আল-মামুন সাগর/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।