মাদক কারবারিকে ধরে হামলার শিকার পুলিশ, ৮ ঘন্টা পর আবারও গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১১:৫৩ এএম, ১৬ এপ্রিল ২০২৪

শরীয়তপুরের সখিপুরে রুবেল মোল্লা (২৭) নামের এক মাদক কারবারিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। এসময় পুলিশের কাছ থেকে ওই মাদক কারবারিকে ছিনিয়ে নেওয়া হয়।

সোমবার (১৫ এপ্রিল) রাত ১০টার দিকে ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার চরভাগা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আজগর হাওলাদারকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৬ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে তাকে আবারও গ্রেফতার করা হয়।

রুবেল মোল্লা ওই এলাকার সালাহতুল্লা মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল মোল্লা নামের ওই যুবক দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসার সঙ্গে যুক্ত। তার বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। এরমধ্যে একটি মাদক মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ছিল। এ কারণে তিনি পলাতক ছিলেন।

মাদক কারবারিকে ধরে হামলার শিকার পুলিশ, ৮ ঘন্টা পর আবারও গ্রেফতার

সোমবার তিনি বাড়িতে আসার খবর পেয়ে রাত ১০টার দিকে অভিযান পরিচালনা করেন সখিপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদ ও বেশ কয়েকজন পুলিশ সদস্য। অভিযান পরিচালনাকালে তাকে আটক করা হলে হঠাৎ করেই শতাধিক নারী-পুরুষ পুলিশের ওপর হামলা চালিয়ে ছিনিয়ে নেয় মাদক কারবারি রুবেল মোল্লাকে।

এসময় হামলায় আহত হন পুলিশের উপপরিদর্শক (এসআই) আসাদ। পরে সখিপুর থানা থেকে বেশ কয়েকটি টিম পুরো এলাকায় আট ঘণ্টা অভিযান চালায়। মঙ্গলবার ভোরবেলা রুবেল মোল্লাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জাগো নিউজকে বলেন, মাদক কারবারিকে ধরতে অভিযান পরিচালনার সময় আমাদের পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটে। ওই কারবারিকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিধান মজুমদার অনি/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।